সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
বাগেরহাটের চিতলমারীতে অস্ত্রের রমরমা ব্যবসা, প্রভাব শালীদের ছত্রছায়ায় মূলহোতা ধরাছোঁয়ার বাহিরে

বাগেরহাটের চিতলমারীতে অস্ত্রের রমরমা ব্যবসা, প্রভাব শালীদের ছত্রছায়ায় মূলহোতা ধরাছোঁয়ার বাহিরে

 

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের চিতলমারী উপজেলায় পিস্তলের গুলিসহ হাফিজ সরদার (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ ।শনিবার সকালে উপজেলার দলুয়াগুনি বাজার থেকে তাকে আটক করা হয়। এসময় হাফিজের কাছে থাকা তিন চাকা বিশিষ্ট মিশুকগাড়ি জব্দ করেন পুলিশ সদস্যরা।এসময় হাফিজের কাছ থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মূল পিস্তলটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। আটক হাফিজ সরদার চিতলমারী উপজেলার ঘোলা গ্রামের মনজুর সরদারের ছেলে।

অস্ত্র আইন-১৯৭৮ (সংশোধনী-২০০২) এর ১৯ ধারায় মামলা দায়ের পূর্বক হাফিজ সরদারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে হাফিজ জানিয়েছেন, তিনি মাঝে মাঝে ভারতে যেতেন সেখান থেকে পিস্তল ও অস্ত্র এনে এলাকায় শেকমত শেখের ছেলে সাইফুলের কাছে দিতেন। সাইফুল সেই অস্ত্র বিভিন্ন জায়গায় বিক্রি করতেন।কিছুদিন আগেও একটি অস্ত্র এনে সাইফুলের কাছে দেয়। সাইফুল সেই অস্ত্র বিক্রি করে নগদ ৪০ হাজার টাকা দেয় হাফিজ সরদারকে। সাইফুল, তরিক শেখ ও সজিব শেখকে গোলাবারুদ দিতে হাফিজ সরদার দলুয়াগুনি বাজারে এসেছিল বলে জানিয়েছেন পুলিশ।

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোঃ আনিসুর রহমান বলেন, দুই রাউন্ড গুলিসহ হাফিজ সরদারকে আটক করা হয়েছে। মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানায়, অস্ত্রের ক্লু উদ্ধার করতে জিজ্ঞাসাবাদের জন্য হাফিজ সরদারকে আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড